ঢাকা | শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ |
৩৭ °সে
|
বাংলা কনভার্টার
walton

আপিল বিভাগে ইভ্যালির রাসেলের জামিন বহাল

আপিল বিভাগে ইভ্যালির রাসেলের জামিন বহাল
আপিল বিভাগে ইভ্যালির রাসেলের জামিন বহাল

ডিজিটাল নিরাপত্তা আইনে রাজধানীর বাড্ডা থানায় করা মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেলকে হাইকোর্টের দেওয়া জামিন বহাল রেখেছেন আপিল বিভাগের চেম্বার জজ আদালত।

জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের করা আবেদন শুনানি নিয়ে রোববার (১১ জুন) বিচারপতি এম. ইনায়েতুর রহিমের চেম্বারজজ আদালত এ আদেশ দেন।

এ বিষয়ে গণমাধ্যমকে ডেপুটি অ্যাটর্নি জেনারেল ও মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবি সারওয়ার হোসেন বাপ্পী জানিয়েছেন, বুধবার (৭ জুন) সুপ্রিম কোর্টের আপিল বিভাগের সংশ্লিষ্ট শাখায় এ আবেদন করা হয়েছিল। আদালতে আজ জামিন আবেদনের পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট আহসানুল করীম, অ্যাডভোকেট এম. সাঈদ আহমেদ রাজা।

এর আগে গত ৬ জুন ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ইভ্যালির প্রতিষ্ঠাতা ও সিইও মোহাম্মদ রাসেলকে জামিন দেন হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের সমন্বয়ে গঠিত বেঞ্চ।

প্রসঙ্গত, প্রতারণার দায়ে ২০২১ সালের ১৬ সেপ্টেম্বর রাসেল ও তার স্ত্রী ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন গ্রেফতার হন। ওই দিন বিকেল ৫টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের স্যার সৈয়দ রোডের বাসা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব। পরে অবশ্য শামীমা জামিনে মুক্তি পান।

ইভ্যালি,রাসেল,জামিন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend